Menu

সোনাতলায় লকডাউনে চতুর্থ দিনে প্রশাসনের দিনভর অভিযান অব‍্যহতঃ ৬জনের জরিমানা

আব্দুর রাজ্জাক, সোনাতলাঃ সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে চতুর্থ দিনে ৪জুলাই রোববার পুলিশ প্রশাসন ও বিজিবি দিনভর অভিযানসহ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা প্রশাসন। সকাল থেকে দুপুর পর্যন্ত সোনাতলা উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিব ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিন পুলিশ, বিজিবি ও আনসার সঙ্গে নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। উপজেলার সৈয়দ আহম্মদ কলেজ স্টেশন এলাকায় ও লাঠিগঞ্জে সরকারি বিধি ভঙ্গের দায়ে তিনজনকে ১ হাজার ৮শ’ টাকা জরিমানা করেন। এছাড়াও তিনি সৈয়দ আহম্মেদ কলেজ স্টেশন হাটে বিভিন্ন দোকানে পরিস্থিতি তদারকি করেন ও মাস্কবিহীন লোকদের মাঝে মাস্ক বিতর করেন। তিনি তিনটি কওমী মাদ্রাসায় গিয়ে বেশ কয়েকজ শিক্ষার্থীকে উপস্থিত পেয়ে মাদ্রাসা কর্তৃপক্ষকে আজকের মধ্যে মাদ্রাসা ছেড়ে বাড়িতে যাওয়ার নির্দেশ দেন।
এদিকে বিকেলে বিকালে উপজেলার আড়িয়াঘাট, হরিখালী বাজারে লকডাউন অমান্য করায় সোনাতলা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব কাবেরী জালাল ভ্রাম‍্যমান আদালত পরিচালনা করে দুজন মাছ ব্যবসায়ীকে ২০০ করে ৪০০ ও মুখে মাস্ক না থাকার কারণে এক পথচারীকে ৫০ টাকা, মোট ৪৫০ টাকা জরিমানা করেন।
সরেজমিনে দেখা গেছে, জনগণকে লকডাউন মানাতে মোড়ে মোড়ে পুলিশের নজরদারি। জরুরি কাজে বা মাস্ক ছাড়া রাস্তায় বের হলেও পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হচ্ছে। এছাড়াও হাট বাজার গুলোতে গন জমায়েত এড়াতে পুলিশের তৎরপর চোখে পড়ার মত।

No comments

Leave a Reply

18 + 6 =

সর্বশেষ সংবাদ