Menu

সোনাতলায় সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান নবীন আনোয়ার কমরেড

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোটার): সোনাতলায় সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান নবীন আনোয়ার কমরেড। সোনাতলা উপজেলার সাবেক আওয়ামী লীগের সভাপতি,বীরমুক্তিযোদ্ধা নুরুল আনোয়ার বাদশার প্রথম সন্তান নবীন আনোয়ার কমরেড।

তিনি দীর্ঘদিন যাবত উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের, উপজেলা যুবলীগের যুগ্ম আহŸায়কের এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন। সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে ইচ্ছুক তিনি।

ওয়ান ইলেভেনে এবং জামাত-বিএনপির শাসনামলে মামলা হামলার শিকার কমরেড গত ১০ সেপ্টেম্বর মনোনয়ন প্রত্যাশা করে আওয়ামী লীগের মনোনয়নপত্র উত্তোলন করেন। বর্তমানে কর্মীরা সদর ইউনিয়নের বিভিন্ন বাজার, হোটেল, রেস্তোরাসহ বিভিন্ন স্থানে তাঁর জন্য ভোট চাইছেন।

বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে সারিয়াকান্দি-সোনাতলার প্রয়াত সংসদ সদস্য জননেতা আব্দুল মান্নান ও তাঁর সহধর্মিনী বর্তমান সংসদ সদস্য সাহাদারা মান্নানের চলমান কাজকে এগিয়ে নিতে চান নবীন আনোয়ার কমরেড। তিনি ওই ইউনিয়নকে মডেল হিসেবে রুপান্তর করতে সবধরণের উন্নয়নমূলক কাজ তরান্বিত করতে চান।

No comments

Leave a Reply

8 + one =

সর্বশেষ সংবাদ