Menu

সোনাতলায় সপ্তম শ্রেণীর স্কুলছাত্রীকে অপহরণঃ স্কুল শিক্ষকসহ ২জন প্রেপ্তার

সোনাতলা সংবাদ ডটকম (লতিফুল ইসলাম, সোনাতলা): বগুড়ার সোনাতলা উপজেলায় সপ্তম শ্রেণীর স্কুলছাত্রীকে অপহরণ করে তুলে নিয়ে গিয়ে বিয়ে করেছেন রফিকুল ইসলাম (৪০) নামের এক ব্যাক্তি। এঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা সোনাতলা থানায় ৬জনকে আসামী করে মামলা দায়ের করেছে।

থানা পুলিশ রবিবার রাতে মামলার প্রধান আসামী রফিকুল ইসলাম (৪০) ও কাজী মোস্তাফিজার রহমান ওরফে দুলু মাষ্টার (৫৮) কে গ্রেপ্তার করেছে। সে তেলিহাটা মধ্যপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

মামলা সূত্রে জানাগেছে, বয়রা কারিগরি স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীর স্কুলছাত্রী (১৩) কে উপজেলার জোড়গাছা ইউনিয়নের গোসাইবাড়ি গ্রামের চাঁন মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৪০) মোবাইল ফোনে ও বিভিন্নভাবে উত্যাক্ত করে আসছিল। এরই সূত্র ধরে গত ২২ সেপ্টম্বর ওই স্কুলছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে আসামীরা তাকে অপহরন করে নিয়ে যায়।

এলাকায় খোঁজ নিয়ে জানাগেছে, সপ্তম শ্রেণীর ওই স্কুলছাত্রীকে অপহরণ করে তুলে নিয়ে গিয়ে বিয়ে করেন রফিকুল ইসলাম (৪০)। তার স্ত্রী, সন্তান ও মেয়ে জামাই রয়েছে।

ওই বিয়ের রেজিষ্ট্রি করান তেলিহাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সুখানপুকুর এলাকার তেলিহাটা গ্রামের নাজিম উদ্দিন মোল্লার ছেলে।

সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী বলেন, প্রধান আসামীসহ ২জনকে গ্রেপ্তার করে আজ সোমবার জেলহাজতে পাঠানো হয়েছে। স্কুলছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

No comments

Leave a Reply

19 − 15 =

সর্বশেষ সংবাদ