Menu

সোনাতলায় সফুরা হত্যা মামলার আসামীদের হামলা, বাড়িঘর ভাংচুরঃ আহত ৫

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সোনাতলায় গতকাল সোমবার সফুরা হত্যা মামলার আসামীদের হামলার স্বীকার হয়ে ৫ ব্যক্তি গুরুতর আহত হয়েছে।

 

এদিকে হামলাকারীরা আহত ব্যক্তিদের বসতবাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটায়। আহতদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের সোনাকানিয়া এলাকায় একটি জমি নিয়ে দু’পক্ষের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে।

 

এরই ধারাবাহিকতায় গত ১১ নভেম্বর ২০১৯ সালে ওই জমি দখলকে কেন্দ্র করে মারপিটে আহত সফুরা বেগম নামের এক ব্যক্তি নিহত হয়। ওই ঘটনার জের ধরে গতকাল সোমবার সকালে সফুরা হত্যা মামলার আসামী একই গ্রামের আব্দুল হালিম মাষ্টারের ছেলে হাসিব ও আহসানের নেতৃত্বে মুখ চেনা ৭/৮ জনের এক দল মানুষ অতর্কিত ভাবে সোনাকানিয়া গ্রামের ইমান আলীর ছেলে মহিদুল (৪৬), মামরুল (৪৩), জামাল উদ্দিনের ছেলে মহসিন (৩৫), মিনহাজ উদ্দিনের ছেলে আব্দুল রশিদ (৩৬) ও মহিদুলের ছেলে পারভেজ (২০) এর উপর অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে।

 

পরে তাদের রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। আহতদের মধ্যে মহিদুল ইসলাম, মামরুল ইসলাম ও মহসিনের অবস্থা আশংকা জনক।

 

উল্লেখ্য, জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে সফুরা হত্যা মামলার অভিযুক্ত আসামীরা তাদের উপর হামলা চালিয়ে মারপিট ও বাড়িঘর ভাংচুর করে।

 

এ ব্যাপারে সোনাতলা থানার ওসি রেজাউল করিম রেজার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ঘটনায় তিনি লোকমুখে শুনেছেন। তবে এখনও অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

No comments

Leave a Reply

one × 5 =

সর্বশেষ সংবাদ