Menu

সোনাতলায় স্কুলছাত্রীকে ইভটিজিং করায় দুই ছাত্র আটক

সোনাতলা সংবাদ ডটকম (লতিফুল ইসলাম, সোনাতলা): বগুড়ার সোনাতলা উপজেলার বয়ড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে বিদ্যালয় চত্বরে ইভটিজিং করার অপরাধে অপর দুই বিদ্যালয়ের ছাত্রকে আটক করেছে পুলিশ। এসময় তাদের প্রথমে ইউএনও কার্যালয়ে নেওয়া হয় এবং পরে থানায় নেওয়া হয়েছে।

জানাগেছে, উপজেলার বয়ড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী ও দক্ষিণ বয়ড়া গ্রামের নুরুল ইসলাম এলডুর মেয়ে গত শনিবার স্কুলে যায়। টিফিনের সময় বয়ড়া গ্রামের হাতেম আলীর ছেলে মোঃ স্বাধীন মিয়া ও দঃ বয়ড়া গ্রামের মোঃ শহিদুল ইসলামের ছেলে মোঃ শিহাব মিয়া ওই স্কুলের সামনে গিয়ে ওই ছাত্রীকে প্রেম নিবেদন করে একটি মোবাইল নাম্বার দেয়। এতে মেয়েটি ছেলে স্বাধীনকে থাপ্পর মারে, পরে ওই দুজন পালটা ওই ছাত্রীকে চর-থাপ্পর মারে।

 

এ সময় ছাত্রী কান্না জড়িত হয়ে বিদ্যালয়ে প্রবেশ করে ঘটনাটি সংশ্লিষ্ট শিক্ষকদের জানায়। পরবর্তিত্বে ওই ছাত্রীর বাবা নুরুল ইসলাম মেয়ের মুখে কথা শুনে স্কুলের প্রধান শিক্ষক বরাবরে অভিযুক্ত দুই ছাত্রের শাস্তি দাবী করে একটি অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে প্রধান শিক্ষক বিষয়টি সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর আলমকে জানায়। এর পর সোনাতলা থানা পুলিশ আজ সোমবার ওই দুই ইভটিজারকে আটক করে থানায় নিয়ে আসে।

 

পরে তাদের ও অভিভাবকদের সমন্বয়ে একটি মুচলেকা নিয়ে অভিযুক্ত ছাত্রদের সংশ্লিষ্ট স্কুল থেকে বের করে দেওয়ার সিদ্ধান্ত নেন।

 

এ বিষয়ে সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর আলমের সাথে কথা বললে তিনি জানান, ওই দুই শিক্ষার্থী ও অভিভাবকদের অঙ্গিকার নামা নেওয়া হয়েছে ও সোনাতলা থানা অফিসার ইনচার্জকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে।

এ বিষয়ে সোনাতলা থানা অফিসার ইনচার্জ জানান, আটককৃতদের প্রয়োজনিয় ব্যবস্থা নেওয়া হবে।

No comments

Leave a Reply

fourteen + 4 =

সর্বশেষ সংবাদ