Menu

সোনাতলায় স্বামীর নির্যাতনে অন্তঃসত্ত্বা গৃহবধুর আত্নহত্যাঃ লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফন

সোনাতলা সংবাদ ডটকম (লতিফুল ইসলাম, সোনাতলা): বগুড়ার সোনাতলায় স্বামীর নির্যাতণ সইতে না পেয়ে সুকি বেগম (২৭) নামের এক গৃহবধু গ্যাস ট্যাবলেট খেয়ে আত্নহত্যা করেছে। সে উপজেলার জোড়গাছা ইউনিয়নের সিচারপাড়া গ্রামের এনামুল প্রামানিকের স্ত্রী। এরপর তাকে ময়নাতনন্ত ছাড়াই দাফন করা হয়েছে।

ঘটনাস্থল ও এলাকাবাসি সুত্রে জানাগেছে, একই উপজেলার দিগদাইড় ইউনিয়নের মহিচরন (উঃপাড়া) গ্রামের মোঃ আব্দুল কাদের ওরফে শুটকুর মেয়ে মোছাঃ সুখী বেগমের (২৭)সঙ্গে গত ৭/৮ বছর পুর্বে শিচারপাড়া গ্রামের মৃত তোফাজ্জল প্রাং এর ছেলে মোঃ এনামুল প্রাং এর সঙ্গে ইসলামী শরিয়ত মোতাবেক বিবাহ হয়। সংসারে তাদের ঘরে ৫ বছরের এক শিশুকন্যা জন্ম নেয় এবং বর্তমানে সে গর্ভবতী ছিল।

বিয়ের পর থেকেই সংসারে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। এরই সুত্র ধরে গত সোমবার দিবাগত রাতে স্বামী নির্যাতন করায় মঙ্গলবার ভোরে অনুঃ ৬টার দিকে নির্যাতন সহ্য করতে না পেরে গ্যাসট্যাবলেট খেয়ে আতœহত্যার চেষ্টা করে।

তখন তার স্বামি ও স্থানীয় লোকজন মেয়েটিকে অটোভ্যানযোগে প্রথমে সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করে। এরপর গত ১০ই মার্চ মঙ্গলবার অনুঃ বিকেল ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এব্যাপারে সোনাতলা থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরীর সাথে কথা বললে তিনি জানান, এব্যাপারে থানায় কোন মামলা হয়নি। আমরা লাশ ময়না তদন্ত করার কথা বলেছি।

এদিকে পরিবার সুত্রে জানাগেছে, তারা বগুড়া হাসপাতালেই রফাদফার মাধ্যমে বিষয়টি মিমাংশা করেছে সেইসাথে ময়না তদন্ত ছারাই বুধবার বিকেলে মহিচড়ন গ্রামে তার বাবার বাড়িতে এনে দাফন সম্পন্ন করে।

No comments

Leave a Reply

sixteen − 12 =

সর্বশেষ সংবাদ