Menu

সোনাতলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা মোমিনের পিতার ইন্তেকালঃ শোক প্রকাশ

সোনাতলা প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলায় পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মোমিনের পিতা আব্দুর রশিদ ইন্তেকাল করেছেন(ইন্নানিল্লাহে….রাজেউন) ।

 

তিনি ২৫ জুন শুক্রবার দিবাগত রাতে হৃদ রোগে আকান্ত হয়ে তার ফলের দোকানে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। ২৬ জুন শনিবার দুপুরে তার নিজবাড়ী পৌর এলাকার কানুপুর গ্রামে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন হয়।

 

মরহুম আব্দুর রশিদ কুমিল্লা জেলা হতে স্বাধীনতা যুদ্ধের পর পরই সোনাতলায় এসে প্রথমে বেকারী ববসা শুরু করেন। পরে রেলগেটস্থ ফল ববসা করতেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে এক মেয়ে ও স্তীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

 

তার মৃত্যুতে রাজনৈতিক মহল সহ এলাকায় শোকের ছায়া নেমে আসে। ফলববসায়ী আব্দুর রশিদের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন বগুড়া-১ আসনের এমপি সাহাদারা মান্নান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারমান এাড. মিনাহদুজ্জামান লীটন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, সাবেক সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড, কাউন্সিলর আব্দুল হক বাবু, আবু বক্কর সিদ্দিক খান রবিউল, তাহেরুল ইসলাম তাহের, পৌর আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান রানা, জোড়গাছা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম মতিন,

 

উপজেলা যুবলীগের সভাপতি ফিদা হাসান খান টিটো, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক শাহনেওয়াজ তালুকদার বাবু, যুগ্ম আহ্বায়ক শামীম রাব্বী,

 

উপজেলা মৎসজীবি লীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুর রশিদ সোহেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান রতন,সাধারন সম্পাদক সুজন কুমার ঘোষ প্রমুখ।

No comments

Leave a Reply

seventeen + 17 =

সর্বশেষ সংবাদ