Menu

সোনাতলায় সড়কে নিম্নমানের কাজের অভিযোগে জনগণের বাঁধাঃ থানায় মামলা

সোনাতলা সংবাদ ডটকম (লতিফুল ইসলাম, সোনাতলা): সড়ক ও জনপথ অধিদপ্তরের বাস্তবায়নে ৪১ কোটি টাকা ব্যায়ে বগুড়া জেলার মোকামতলা থেকে সোনাতলা ভায়া সারিয়াকান্দি ৪৯ কিঃ মিঃ রাস্তার সংস্কারকাজ নিম্নমানের হওয়ায় স্থানীয় জনসাধারণ প্রতিবাদ করলে সড়ক ও জনপথের উপ বিভাগীয় প্রকৌশলী মোঃ রাফিউল ইসলামের সাথে স্থানীয় জনগণের কথা কাটাকাটি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ১০জনকে আসামী করে বৃহস্পতিবার (২ জানুয়ারী) সোনাতলা থানায় মামলা করেছে সড়ক ও জনপথের উপ বিভাগীয় প্রকৌশলী মোঃ রাফিউল ইসলাম।

অপরদিকে সড়ক ও জনপথের উপ বিভাগীয় প্রকৌশলী মোঃ রাফিউল ইসলামের বিরুদ্ধে একটি এজাহার সোনাতলা থানায় জমা দিয়েছে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও শিক্ষক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক।

এ ঘটনার প্রতিবাদে ও মানসম্পন্ন কাজের দাবীতে শুক্রবার সকালে সোনাতলা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও শিক্ষক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক।

এদিকে শিক্ষক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ আব্দুল মালেকসহ অন্যান্যদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে শনিবার বিকেলে মানববন্ধনের ডাক দিয়েছে শিক্ষক ফাউন্ডেশন।

শুক্রবার বিকেলে মানববন্ধনের স্বপক্ষে মাইকিং চলাকালে মাইক আটক করেছে সোনাতলা থানা পুলিশ। এ ব্যাপারে সোনাতলা থানার অফিসার ইন্সপেক্টর (তদন্ত) জাহিদ হোসেন মন্ডল জানান, বিক্ষোভ সমাবেশের বিষয়টি মাইকে প্রচার করায় মাইকটি আটক করা হয়েছে।

No comments

Leave a Reply

four + thirteen =

সর্বশেষ সংবাদ