Menu

সোনাতলায় ৪ বারের নির্বাচিত ইউপি সদস্য রুবেল এবার চেয়ারম্যানে পদে লড়বেন

সোনাতলা সংবাদ ডটকম (বদিউদ-জ্জামান মুকুল): আগামী ২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোনাতলা উপজেলার ৪নং জোড়গাছা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ৪ বারের নির্বাচিত ইউপি সদস্য শাহাদত জামান রুবেল এবার চেয়ারম্যান পদে লড়বেন।

বগুড়ার সোনাতলা উপজেলার ৪নং জোড়গাছা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ৪ বারের নির্বাচিত ইউপি সদস্য ও ওই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মৃত আমজাদ হোসেন মন্ডলের ছেলে শাহাদত জামান রুবেল প্রথম ২০০২ সালে ইউপি সদস্য নির্বাচিত হন। এরপর পরপর আরও ৩ বার সহ একটানা মোট ৪ বার ইউপি সদস্য নির্বাচিত হন। এবার এলাকাবাসী ও ভোটারদের অনুরোধে তিনি চেয়ারম্যান পদে লড়তে চান।

রুবেল বাংলাদেশ আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত। তিনি উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদকের পাশাপাশি ইউনিয়ন যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতির দায়িত্ব পালন করেন।

রাজনৈতিক ভাবে প্রতিপক্ষ রাজনৈতিক দলের আক্রমন ও মিথ্যা মামলার স্বীকার হয়ে একাধিক বার জেল হাজত বাস করেন। ব্যবসার পাশাপাশি সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে দীর্ঘদিন যাবত জড়িত তিনি।

এক ছেলে এক মেয়ে সন্তানের জনক ওই রাজনৈতিক নেতা জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করাকালীন সময়ে এলাকার এতিম সন্তানদের বিয়ের আয়োজন, মসজিদ মাদ্রাসার উন্নয়ন, রাস্তাঘাট, ব্রীজ কালভাট স্থাপনে ভুমিকা রেখে যাচ্ছেন।

এ বিষয়ে শাহাদত জামান রুবেল জানান, তিনি বাংলাদেশ আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত থাকায় ওই দল থেকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চাইবেন। দল মনোনয়ন দিলেও নির্বাচনে লড়বেন। মনোনয়ন না দিলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন বলে জানান।

এছাড়াও তিনি আরও জানান, তিনি নির্বাচত হলে গোটা ইউনিয়নকে মাদক, জুয়া মুক্তকরবেন। এছাড়াও ন্যায় বিচার প্রতিষ্ঠা ও অন্যায়ের বিপক্ষে লড়বেন। এলাকার উন্নয়নে আমৃত এলাকাবাসীর সাথে থেকে কাজ যাবেন বলেও জানান।

No comments

Leave a Reply

3 × 2 =

সর্বশেষ সংবাদ