Menu

সোনাতলায় ৭১ বস্তা সরকারী চাল জব্দ: ২ সদস্যের তদন্ত কমিটি গঠন

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সোনাতলা উপজেলার সদর ইউনিয়নের কাবিলপুর (নাপিতবাড়ী) গ্রামে ৭১ বস্তা সরকারী চাল উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কর্তৃক জব্দ করা হয়েছে। এ ব্যপারে উপজেলা নির্বাহী অফিসার দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে।

জানা যায় ১২ অক্টোবর মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার থানা পুলিশসহ সদর ইউনিয়নের কাবিলপুর গ্রামের মৃত গোফ্ফার সরকারের ছেলে আছির উদ্দিন সরকার বিশুর বাড়ি থেকে ৩০ কেজি ওজনের ৭১ বস্তা সরকারী জব্দ করেন। ঘটনাস্থলে বাড়ির মালিক পলাতক থাকায় চাল রাখা ঘরটি তালাবদ্ধ করে সিলগালা করে রেখেছেন উপজেলা প্রশাসন।

এ ব্যাপারে বিশুর স্ত্রী রেহেনা বেগম জানান,  গ্রামের কয়েকজন ব্যবসায়ী তাদের ঘরে চালের বস্তাগুলো রেখেছে। মানা করা সত্তেও ওই ব্যবসায়ীরা অল্প কিছুক্ষণের মধ্যে চালের বস্তাগুলো নিয়ে যাওয়ার কথা বলেই চালগুলো রেখেছিলো।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন জানান, আছির উদ্দিন সরকার বিশুর বাড়ি হতে ৭১ বস্তা সরকারী চাল জব্দ করা হয়েছে। এ বিষয়ে উপজেলা সমাজসেবা অফিসার  আরিফুল ইসলাম ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রক গোলাম মওলাসহ দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তিনি আরও জানান, আগামী ১৭ অক্টোবরের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশনা দেওয়া হয়েছে।

No comments

Leave a Reply

five × 2 =

সর্বশেষ সংবাদ