Menu

সোনাতলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনঃ লীটন সভাপতি, মালেক সম্পাদক নির্বাচিত

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সোনাতলা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সোনাতলার বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের অধ্যক্ষ এড. মিনহাদুজ্জামান লীটন সভাপতি ও ভেলুরপাড়াস্থ ড. এনামুল হক কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল মালেক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
আজ শনিবার বগুড়ার সোনাতলা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কোন সমঝোতা না হওয়ায় ব্যালটের মাধ্যমে ওই নির্বাচন অনুষ্ঠিত হয়। সোনাতলা পৌর অডিটোরিয়ামে বিকাল ৩টা থেকে রাত ৭টা পর্যন্ত উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভার উপজেলার কমিটির কাউন্সিলগণ নতুন নেতা নির্ধারণ করেছেন। নির্বাচনে এড. মিনহাদুজ্জামান লীটন ১৮৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আছালত জামান সরকার পান ১৩৩ ভোট। সাধারণ সম্পাদক পদে অধ্যক্ষ আব্দুল মালেক ১৬৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দী জাকির হোসেন ১৫৭ পান ভোট। নির্বাচন পরিচালনা করেন দলের সাংগঠনিক সম্পাদক এস,এম কামাল হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু, দপ্তর সম্পাদক আল রাজী জুয়েল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন হিরো, রফিকুল আলম বকুল, মতিয়ার রহমান, রবিউল আউয়াল বিপ্লব।

অনলাইন পত্রিকা সোনাতলা সংবাদ ডটকম এর উপদেষ্টা এ্যাড. মিনহাদুজ্জামান লীটন সভাপতি ও অধ্যক্ষ আব্দুল মালেক সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় পত্রিকার সম্পাদক আল মামুনসহ পত্রিকার পরিবার অভিনন্দন জানিয়েছেন।

No comments

Leave a Reply

16 + twelve =

সর্বশেষ সংবাদ