Menu

সোনাতলা ও সারিয়াকান্দীর ১২শ’ মসজিদে প্রয়াত আব্দুল মান্নান এমপি’র স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): একযোগে বগুড়ার সোনাতলা ও সারিয়াকান্দি উপজেলার ১২শ’ ৩৯টি মসজিদে আজ শুক্রবার (২৪ জানুয়ারী) বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নানের অকাল মৃত্যুতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সোনাতলা উপজেলা আওয়ামীলীগ ও সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সোনাতলা উপজেলার ৫২৬টি ও সারিয়াকান্দি উপজেলার ৭১৩টি মসজিদে আব্দুল মান্নানের অকাল মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ওই দুটি উপজেলার আওয়ামীলীগের উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে প্রতিটি মসজিদে মিলাদ মাহফিলের আয়োজন করে।

সরজমিনে শুক্রবার সোনাতলা উপজেলার পাকুল্লা মসজিদে গিয়ে দেখা গেছে, ওই মসজিদে প্রায় ১২শ মুসুল্লী নারী ও পুরুষ জামায়াতের সাথে জুমার নামাজ আদায় করছে। ওই মসজিদে উপজেলা চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন জুমার নামাজ আদায় করেন। এছাড়াও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ ও পৌর মেয়র ও ইউপি চেয়ারম্যানগণ বিভিন্ন মসজিদে জুমার নামাজ আদায় করেন।

এদিকে সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মতিয়ার রহমান মতি জানান, সারিয়াকান্দি উপজেলার ৭১৩টি মসজিদে আব্দুল মান্নানের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় সকল মসজিদে তাবারক বিতরণ করা হয়।

উল্লেখ্য, আগামী বুধবার সোনাতলা উপজেলার সকল মন্দিরে আব্দুল মান্নানের স্মরনে প্রার্থনা করা হবে বলে সোনাতলা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক জানান।

No comments

Leave a Reply

15 − 13 =

সর্বশেষ সংবাদ