Menu

সোনাতলা পৌরসভার বাজেট ঘোষণা

সোনাতলা প্রতিনিধি: বগুড়ার সোনাতলায় গতকাল বুধবার সোনাতলা পৌরসভার ২০২১-২২ অর্থ বছরের ১৪ কোটি ৪০ লাখ ২০ হাজার ২৮৮ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

বাজেট ঘোষণা করেন, পৌর মেয়র আলহাজ্ব জাহাঙ্গীর আলম আকন্দ নান্নু। তিনি তার বাজেট বক্তব্যে বলেন, ২০২১-২২ অর্থ বছরে মোট রাজস্ব আয় ধরা হয়েছে ২ কোটি ২৫ লাখ ২০ হাজার ২৮৮ টাকা ৭৮ পয়সা এবং মোট রাজস্ব ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৮ লাখ ৯৫ হাজার টাকা। বাজেটে মোট উন্নয়ন আয় ধরা হয়েছে ১২ কোটি ১৫ লাখ টাকা এবং ব্যয় ধরা হয়েছে ১২ কোটি ১৫ লাখ টাকা।

এ নিয়ে মোট আয় ১৪ কোটি ৪০ লাখ ২০ হাজার ২৮৮ টাকা ৭৮ পয়সা। মোট ব্যয় ধরা হয়েছে ১৪ কোটি ২৩ লাখ ৯৫ হাজার টাকা।

প্রস্তাবিত বাজেটে উদ্বৃত্ত রাখা হয়েছে ১৬ লাখ ২৫ হাজার ২৮৮ টাকা ৭৮ পয়সা।

এ সময় উপস্থিত ছিলেন সোনাতলা পৌরসভার দায়িত্বপ্রাপ্ত সচিব ও উপসহকারী প্রকৌশলী আমিনুর রহমান, প্যানেল মেয়র তাহেরুল ইসলাম তাহের, কমিশনার নিপুন আনোয়ার কাজল, তরিকুল ইসলাম, হারুনুর রশিদ, ফজলুল করিম লাজু, জহুরুল ইসলাম শেফা, ওয়াসিয়া আকতার রুনা, সৈয়দা হামিদা, রেজিনা আকতার, আব্দুল হক বাবু, পৌর সার্ভিস এ্যাসোসিয়েশনের সভাপতি নূরুল ইসলাম পান্নু ও সাধারণ সম্পাদক রুহুল আমিন রাজু প্রমূখ।

 বাজেট অনুষ্ঠানের পূর্বে পৌর মেয়র জাহাঙ্গীর আলম আকন্দ নান্নুর সভাপতিত্বে টাউন লেবেল কো-অর্ডিনেশন কমিটির সভা পৌর সভাকক্ষে অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম বাবু, কমিশনার নিপুন আনোয়ার কাজল, সাইফুল ইসলাম সুজা, আছালত জামান পলাশ, বিশিষ্ট ব্যবসায়ী সুশীল কুমার সাহা প্রমূখ।

No comments

Leave a Reply

13 + fourteen =

সর্বশেষ সংবাদ