Menu

সোনাতলা ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যানের ছেলে রেজভীর ব্যারিস্টার ডিগ্রী অর্জন করতে লন্ডন যাত্রা

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সোনাতলা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেনের একমাত্র ছেলে রাকিবুল হাসান রেজভী ব্যারিস্টার ডিগ্রী অর্জন করতে লন্ডন গেলেন।

মঙ্গলবার রাতে তিনি যুক্তরাজ্যের লন্ডনগামী প্লেনে ঢাকা ত্যাগ করেন। রিজভী ব্যারিস্টার ডিগ্রী অর্জনের জন্য যুক্তরাজ্যের লন্ডন সোয়াস বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছেন।

বগুড়ার সোনাতলা উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন-এর ছেলে মোঃ রাকিবুল হাসান রেজভী বুধবার (৯অক্টোবর) লন্ডনের উদ্দেশ্যে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করছে। রেজভী বগুড়া জেলাস্কুল থেকে এসএসসি পরীক্ষায় রাজশাহী শিক্ষাবোর্ডে মেধাতালিকায় ১৯তম স্থান ও ঢাকা নটরডেম কলেজ থেকে এইচএসসি পরীক্ষায়ও কৃতিত্বের সাথে উত্তিন্ন হন।

রিজভী বিদেশ যাওয়ার সময় তার বন্ধু-বান্ধব,আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীদের সাথে দেখা করতে পারেনি বিধায় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন। তার বাবা মোঃ জাকির হোসেন ও মা মোছাঃ রেবেকা সুলতানা তাদের একমাত্র সন্তান রিজভীর জন্য সবার নিকট দোয়া কামনা করেছেন।

One comment

  1. আমি আন্তরিক ভাবে তাহার সফল সুস্থতা ও বারংবার দোয়া কামনা করছি ?

Leave a Reply

13 − 2 =

সর্বশেষ সংবাদ