Menu

সোনাতলা সমাজসেবা অফিসের কর্মচারীর বিরুদ্ধে মহিলা ইউপি সদস্যের টাকা ছিনতাইয়ের অভিযোগ

সোনাতলা সংবাদ ডটকম (লতিফুল ইসলাম, সোনাতলা): সোনাতলা উপজেলা সমাজসেবা অফিসের মাঠকর্মী রাসেদুল ইসলাম টোটলের বিরুদ্ধে সদর ইউপির এক মহিলা সদস্যের টাকা ছিনতাই ও হেনস্তার অভিযোগ উঠেছে।

এ অভিযোগে বৃহস্পতিবার সোনাতলা থানায় একটি অভিযোগ দায়ের করেছে সোনাতলা সদর ইউপির মহিলা সদস্য শ্রীমতি সন্ধ্যারানী ঘোষ। তিনি তার লিখিত অভিযোগে উল্লেখ করেছেন, তিনি তার ওয়ার্ডের ৮ জন লোকের বয়স্ক ভাতা প্রাপ্তির বই প্রতিস্থাপন করার জন্য সোনাতলা উপজেলা সমাজসেবা অফিসের মাঠকর্মী- উপজেলার সুজাইতপুর গ্রামের আনারুল ইসলাম বাদলের ছেলে রাসেদুল ইসলাম টোটলের নিকট জমা দেয়। সে বইগুলো যথাসময়ে ফেরত না দিয়ে নানা তালবাহানা করতে থাকে।

 

গত ২৮ নভেম্বর বৃহস্পতিবার ইউপি সদস্য সন্ধ্যা রানী সোনাতলা উপজেলার একটি বাড়ি একটি খামার শাখা অফিস হতে ২৪ হাজার ৭৫০ টাকা লোন উত্তোলন করে ওই টাকাসহ সমাজসেবা অফিসে গিয়ে পূর্বের বয়স্ক ভাতা প্রতিস্থাপনের ৮ টি বই ফেরত নিয়ে অটোভ্যানযোগে তার বাড়ি নামাজখালীর উদ্দেশ্যে যাওয়ার পথে রানীরপাড়া ফেরিঘাট মসজিদের নিকট পৌঁছলে সন্ধ্যা রানীর পথরোধ করে দাড়ায় সমাজসেবা অফিসের মাঠকর্মী রাসেদুল ইসলাম টোটল। সে ওই ৮ টি বই সন্ধ্যা রানীর কাছে ফেরত চায়।

 

বইগুলো ফেরত দিতে অস্বীকৃতি জানালে সমাজসেবা অফিসের মাঠকর্মী টোটল ক্ষিপ্ত হয়ে সন্ধ্যা রানীর ভ্যানিটি ব্যাগটি জোরপূর্বক ছিনিয়ে নেয়। সে ব্যাগে রক্ষিত সন্ধ্যা রানীর ২৪ হাজার ৭৫০ টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে ব্যাগটি ছুড়ে ফেলে। এ সময় সন্ধ্যারানীর চিৎকারে লোকজন এগিয়ে আসলে হুমকি-ধামকি দিয়ে টোটল মোটর সাইকেলযোগে চলে যায়।

 

সোনাতলা থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ্ আল মাসউদ চৌধুরীর সাথে এ বিষয়ে কথা বললে তিনি জানান, ‘অভিযোগ পেয়েছি। এসআই আব্দুল মান্নানকে তদন্ত করার দায়িত্ব দিয়েছি। তদন্তসাপেক্ষে প্রযোজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে।’

 

এ ব্যাপারে উপজেলা সমাজসেবা অফিসার মোছাঃ শাহিনুর আফরোজ ও সমাজসেবা অফিসের মাঠকর্মী রাসেদুল ইসলাম টোটলের সাথে ফোনে যোগাযোগের চেষ্টা করলে তাদের পাওয়া যায়নি।

No comments

Leave a Reply

four × two =

সর্বশেষ সংবাদ