Menu

সোনাতলা-সারিয়াকান্দির মানুষ নৌকার পতাকাতলে ঐক্যবদ্ধ হয়েছে -সাহাদারা মান্নান এমপি

সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান বলেছেন, সোনাতলা-সারিয়াকান্দির মানুষ নৌকার পতাকাতলে ঐক্যবদ্ধ হয়েছে। তারা এখন বুঝতে শিখেছে উন্নয়নের প্রতীক নৌকা। তাই তারা বিগত দিনের ন্যায় আগামী দিনে ইউনিয়ন পরিষদ নির্বাচনে এলাকার উন্নয়ন উৎপাদনের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিবে।
তিনি গতকাল বগুড়ার সোনাতলা উপজেলার তেকানীচুকাইনগর মহেশপাড়া এলাকায় ভিজিএফের চাল বিতরণ অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন। তেকানীচুকাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মহিদুল ইসলাম খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন, মধুপুর ইউপি চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন, মধুপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম রেজা, পাকুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জুলফিকার রহমান টিটো, সাধারণ সম্পাদক মানিক সরকার, ফিদা হাসান খান টিটো, শাহনেওয়াজ তালুকদার বাবু, নাহিদ হাসান জিতু, ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান রতন, সুজন চন্দ্র ঘোষ প্রমুখ।
তিনি পরিশেষে আরও বলেন, প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে এই এলাকায় একটি ব্রীজ নির্মিত হবে। ইতিমধ্যেই ব্রীজ নির্মাণের সকল প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। তিনি বলেন, উন্নয়ন পকেটে রাখা যায় না। উন্নয়ন দৃশ্যমান। আওয়ামীলীগ সরকারের শাসনামলে সোনাতলা-সারিয়াকান্দিতে যে উন্নয়ন হয়েছে তা অতীতের কোন সরকারের আমলে হয়নি।

No comments

Leave a Reply

thirteen + 8 =

সর্বশেষ সংবাদ