Menu

সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় শোক দিবসে ফ্রি চিকিৎসা সেবা ও পথ্য বিতরণ

সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা হাসপাতালে ফ্রি চিকিৎসা সেবাসহ পথ্য বিতরণ
করা হয়েছে। এ দিন দুপুরে বগুড়া-১ আসনের জাতীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান তার নিজ অর্থায়নে হাসপাতালে ভর্তিকৃত রোগীদের খোজ খবর নেন ও তাদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করেন। এসময় তার সঙ্গে ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মিনহাদুজ্জামান লীটন, উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন, এমপি পুত্র সাখাওয়াত হোসেন সজল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এহিয়া কামাল, হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ রেজওয়ানুল ইসলাম শাথিল, ডাঃ মেহেদি হাসান লেমন, থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা, তদন্ত ইন্সেপেক্টর কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শাহিদুল বারী খান রব্বানী, সাবেক সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড, মধুপুর ইউপি চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন, হাসপাতাল স্টাফ নার্স সাদিয়া বিশ্বাস, যুবলীগের সভাপতি ফিদা হাসান খান টিটো, স্বেচ্ছাসেবক লীগের আহŸায়ক শাহনেওয়াজ তালুকদার বাবু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন কুমার ঘোষ প্রমূখ।
এ ব্যাপারে ডাঃ এহিয়া কামাল জানান, স্বাস্থ্য বিভাগের নির্দেশনাযায়ী হাসপাতালে আসা সকল রোগীদের ফ্রি চিকিৎসা সেবাসহ পরীক্ষা-নিরিক্ষা ও ঔষধ দেওয়া হয়েছে।

No comments

Leave a Reply

20 + twenty =

সর্বশেষ সংবাদ