Menu

শিবগঞ্জের মাটিয়ানে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ 

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নে মাটিয়ানে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।
২৯ মার্চ সোমবার বিকেলে মাটিয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রতিবন্ধী শিশু, যুবক ও বৃদ্ধ ব্যক্তিদের মাঝে এ হুইল চেয়ার বিতরণ করা হয়। প্রতিবন্ধীদের পাশে দাঁড়িয়ে মানবতার অনন্য নিদর্শনও স্থাপন করলেন সাংবাদিক ফারুক হুসাইন। মাটিয়ান গ্রামের ৬জন প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে এ হুইল চেয়ার বিতরণ করা হয়।
এছাড়াও  মুসল্লীদের অযুর জন্য মাটিয়ান উত্তরপাড়া জামে মসজিদের সামনে, ঘুঘরপাড়া জামে মসজিদের সামনে এবং পুকুরপাড়া জামে মসজিদে টিউবওয়েল স্থাপন করেন তিনি। অন্যদিকে মাটিয়ান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের পানি সুবিধার জন্যও একটি টিউবওয়েল স্থাপন করেন তিনি। তিনি কিচক ইউনিয়নের ৯নং ওয়ার্ড থেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার নির্বাচন করবেন মর্মেও জানা যায়।
উক্ত হুইল চেয়ার বিতরণ ও টিউবওয়েল স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহসভাপতি গোলাম রব্বানী। এসময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ আসনের সাবেক সাংসদ আলহাজ্ব মাওঃ অধ্যক্ষ শাহাদাতুজ্জামান, শ্রমিক কল্যাণ ফেডারেশন কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক অধ্যাপক আব্দুল মতিন, শ্রমিক কল্যাণ ফেডারেশন বগুড়া জেলা পশ্চিম শাখার সভাপতি আলহাজ্ব মাওঃ মোয়াজ্জেম হোসাইন, রায়নগর ইউপির সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ মাওঃ আব্দুল খালেক, মহাস্থান মাহি সাওয়াব ডিগ্রি কলেজের  প্রভাষক আব্দুল হালিম বিপ্লব, সাংবাদিক ফারুক হুসাইন, মেঘনা প্রতিবন্ধী সংস্থার সভাপতি মোক্তার হোসেন, সাইফুল ইসলাম, মাওলানা আশরাফ আলী মুন্সী, আব্দুল আলীম,  জাকারিয়া জুয়েল, শিক্ষানবিশ আইনজীবী মিজানুর রহমান (মিজু), শাহাদাৎ হোসেন, শহিদুল ইসলাম, জাহাঙ্গীর আলম, সোহেল রানা প্রমূখ।

No comments

Leave a Reply

14 − fourteen =

সর্বশেষ সংবাদ