Menu

সোনাতলায় বাবার সম্পত্তি বন্টন নিয়ে ভাই বোনের মধ্যে মারপিটে ৭ জন আহত

সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলায় বাবার সম্পত্তি বন্টন নিয়ে ভাই বোনদের মধ্যে মারপিটে ৭ জন আহত হয়ে সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনাটি ২৯ মে শনিবার সকাল ৯ টায় উপজেলার পাকুল্লা ইউনিয়নের রাধাকান্তপুর গ্রামে ঘটেছে।

সরেজমিনে ও আহত সুত্রে জানা যায়, ওই গ্রামের মৃত শুকুর আলী দুই ছেলে দুই মেয়ে ওসমান বেপারী, মোকছেদ বেপারী, ছাবেদা বেগম ও সুফিয়া বেগমদের মধ্যে দীর্ঘদিন থেকে জমি ভাগ বাটোয়ারা নিয়ে বিরোধ চলে আসছিলো।

এরই জেরে ২৯ মে সকাল ৮ টায় দুই ভাই ও বোনদের জমি ভাগ বাটোয়ারা বিষয়ে আলাপ-আলোচনা চলছিলো। এদের মধ্যে মোকছেদ বেপারী বলে আমরা গ্রামে বসেই সমাধান করি। অন্যদিকে ওসমান বেপারী ও দুই বোন বলে, যে জমির ভাগ বাটোয়ারা নিয়ে সমস্যা সেখানে বসেই সমাধান করা হবে।

এ নিয়ে কথা কাটা-কাটির একপর্যায়ে মারপিটের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৭জন গুরুত্বর আহত হলে আত্মীয় স্বজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন।

আহতরা হলেন, মৃত শুকুর আলীর ছেলে ওসমান বেপারী, ওসমান বেপারীর ছেলে সাগর মিয়া, ওসমানের স্ত্রী সেফালী বেগম, ওসমানের মেয়ে অপিয়া বেগম, শুকুর আলীর ছেলে মোকছেদ বেপারী, মোকছেদ বেপারীর ছেলে মোন্তেজার রহমান, মেয়ে মর্জিনা খাতুন, এদের মধ্যে মোকছেদের স্ত্রী মোর্শেদা বেগম প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এদিকে একই এলাকার সাবেক ইউপি সদস্য আব্দুল হামিদ চেনু মারপিটের সময় উভয় পক্ষকে নিষেধ করতে গেলে তিনিও আঘাত প্রাপÍ হয়। তিনি বাড়িতেই প্রাথমিক চিকিৎসা গ্রহন করে।

এরির্পোট লেখা পর্যন্ত উভয় পক্ষের মামলার প্রস্তুতি চলছিলো।

এ বিষয়ে সোনাতলা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গে হাসপাতালে রোগীদের খোজ খবর নেওয়া হয়েছে, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

No comments

Leave a Reply

two × 5 =

সর্বশেষ সংবাদ